রাঙ্গুনিয়ায় মাদক ও ডাকাতি মামলার ২ আসামী গ্রেপ্তার

রাঙ্গুনিয়ায় মো. হাবিবুল্লাহ (৪৩) নামে ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার সরফভাটা ইউনিয়নের আলী বক্স বাড়ির মো. নুরুল আলমের পুত্র। দীর্ঘদিন ধরে ভূয়া আইডি কার্ডে নিজের নাম বদলিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।

অন্যদিকে ইয়াবা সহ সাগর ওরপে মাহমুদুল্লাহ ওরপে সিস্টেম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে ২৫ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। সে সরফভাটা ইউনিয়নের ভূমিরখীল এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। শনিবার রাতে পৃথক অভিযানে এই দুজনকে গ্রেপ্তার করা হয়। রবিবার (১ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুমন কুমার দে বলেন, গোপন সংবাদে উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে হাবিবুল্লাহকে গ্রেপ্তার করা হয়। সে তিনটি ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামী। তার বিরুদ্ধে ১৯৯৬ ও ২০০০ সালে দুটি সহ মোট তিনটি ডাকাতি মামলার পরোয়ানা রয়েছে। নিজেকে আড়াল করার জন্য নাম বদলে সে নিজের নাম মো. আহসান হাবীব চৌধুরী এবং পিতার নাম বদিউল আলম চৌধুরী লিখে ভূয়া জাতীয়তা সনদ বানিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবেদ তিনটি পৃথক ডাকাতি মামলা এবং নাম পরিবর্তন করার বিষয়টি স্বীকার করেছে।

অন্যদিকে ভোর ৫টার দিকে কাপ্তাই সড়ক সংলগ্ন গোডাউন এলাকা থেকে মাদক ব্যবসায়ী সাগর ওরপে মাহমুদুল্লাহ ওরপে সিস্টেমকে গ্রেপ্তার করা হয়। সে দীর্ঘদিন ধরে এই এলাকায় মাদক ব্যবসায় চালিয়ে আসছিল বলে অভিযোগ পাওয়া গেছে। গ্রেপ্তারকালে তার কাছে ২৫ পিস ইয়াবা পাওয়া যায়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে দুজনকেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LATEST NEWS