শপিংমলেই মিলবে গার্লফ্রেন্ড!

গার্লফ্রেন্ড নিয়ে একটু ঘোরাঘুরি আর খাওয়া-দাওয়া! পার্কে কিংবা শপিংমলে এপার-ওপার- এমনটা করতে কার না ভালো লাগে! আর শপিংমলে গিয়ে একা একা কেনাকাটা করতেই ভালো লাগে ক’জনেরই? কিন্তু করা কী, গার্লফ্রেন্ড যে নেই।

গালফ্রেন্ড নিয়ে শপিংমলে ঘুরে বেড়ানো ছেলেদের হিংসে করার দিন শেষ! কেননা গার্লফ্রেন্ড ভাড়া দিচ্ছে চীনের একটি শপিংমল। কী একটু অদ্ভুতরে মনে হচ্ছে? আসলে ঘটনা কিন্তু সত্যি!

শপিংমলে ক্রেতা টানতে এমনই দারুণ এক অফার নিয়ে এসেছে দক্ষিণ চীনের গুয়াংডং প্রদেশের হিউয়ান শহরের শপিংমল ‘ভাইটালিটি সিটি’। ক্রেতাদের টানতে অভিজাত শপিং মলটি এ অফার ঘোষণা করেছে।

সম্প্রতি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে এমনই অবিশ্বাস্য অফারের বিষয়টি জানা গেছে।

প্রতিবেদন অনুযায়ী, শপিংমলের প্রতিটি গেটের সামনে কিছু তরুণী থাকবেন, যারা প্রত্যেকেই মডেল। আর এই নারীরাই ওই শপিংমলে কেনাকাটা থেকে শুরু করে গালগপ্প সব ক্ষেত্রেই ক্রেতার গার্লফ্রেন্ডের ভূমিকায় লেগে থাকবেন শপিংয়ের সময়টুকুতে।

তাদের সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, ছবি তোলা এমনকি সেলফি-সব সুযোগই পাওয়া যাবে। শপিংমলের প্রতিটি দরজার সামনে একজন করে মডেল দাঁড়িয়ে থাকবে।

সেখান থেকে পছন্দমতো একজনের সঙ্গে ২০ মিনিট সময় ধরে ঘোরার সুযোগ মিলবে। আর ২০ মিনিট ঘোরার জন্য ক্রেতাদের দিতে হবে ১ আরএমবি (চীনার অফিসিয়াল মুদ্রা)। যা বাংলাদেশে মুদ্রায় ১৪ টাকার সমান।

তবে এই পরিষেবা নেওয়ার ক্ষেত্রে দু’টি গুরুত্বপূর্ণ শর্ত পালন করতে হবে ক্রেতাকে। এর মধ্যে শপিংমলের বাইরে কোনোভাবেই ওই তরুণীদের নিয়ে যাওয়া যাবে না। আর অন্যটি হলো মডেলদের গায়ে এক্কেবারেই হাত দিতে পারবেন না ক্রেতারা।

LATEST NEWS